Are you Read The Post On Other Lenguage Then Tap On Table Of Content below: Table of Contents one tap to go there:
Table of Contents one tap to go there:
Read in English :
Prophet Muhammad most noteworthy individual throughout the entire existence of humanity, says Hindu researcher.
হিন্দু গবেষক বলেছেন, মানবতার সমগ্র অস্তিত্ব জুড়ে নবী মুহাম্মদ সবচেয়ে উল্লেখযোগ্য ব্যক্তি:
Islam is a magnificent religion and Prophet of IslamIslam.
Muhammad (harmony arrive), is the best individual throughout the entire existence of humanity, as per an eminent Hindu researcher in India. He likewise expressed that for learning and understanding Islam, Prophet's life and lessons are the best source.
The Hindu researcher, Swami Lakshmi Shankaracharya, said, "We are discussing Prophet Muhammad (harmony arrive) and we ought to keep it to us that he is the best person ever. If anybody has any desire to be familiar with Islam, one ought to pass judgment on Islam by Prophet's (tranquility arrive) life and his lessons."
While conveying a talk on "Seerat-un-Nabi" (Prophet's life) at a meeting held in Patna, the capital city Bihar region, as of late, Swami who is likewise the organizer behind Jan Ekta Manch, said that harmony and humankind is the center educating of Islam.
However, tragically, the majority of the Muslims don't follow Islamic lessons and they barely gain from the existence of Prophet Muhammad (harmony arrive).
Admonishing Muslims, he encouraged, "It is the obligation of each and every Muslim to save and safeguard the mankind, and that the Prophet would excuse his adversaries and showed persistence when he was hurt by others, this was his ethical lessons which made Islam a worldwide religion." He refered to the tales of "Fatah-Al-Makkah" (Conquest of Makkah) when foes of Islam were given the absolution regardless of being made detainees of battle by the Muslims. On Jihad, he explained that it doesn't have anything to do with honest killings or psychological oppression.
The primary authorization to take to arms was concurred in refrain 22:39 of the Holy Qur'an, which peruses: "Consent (to wage war) is thusly given to the people who went after, on the grounds that they have been violated." The Holy Qur'an further says: "Battle, for Allah with those that battle against you, however don't be forceful."
He likewise refered to widely from the Hindu sacred writings to approve Islam's undertaking to lay out tranquility on the planet.
It is fascinating to take note of that the Hindu soothsayer was at first extremely basic about Islam and its idea of Jihad. He believed Islam to be the main driver of worldwide psychological oppression. This speculation had sprung up in his psyche in view of his investigation of negative materials on Islam and conduct of certain Muslims. Later he composed a book, "The History of Islamic Terrorism," as well. Be that as it may, on being encouraged to concentrate on Islam from its unique sources, the Swami read the Holy Qur'an from one cover to another other than the existence of Prophet Muhammad (harmony arrive). He understood that he had misread Islam. While tolerating his mix-up he composed kind of a response to such bad materials in a book named, "Islam - Aatank ya Aadarsh" (in Hindi) and its English variant, "Islam: Terror or Ideal Path."
In this book, he explained the genuine importance of Jihad and why Islam is the religion of harmony. He presumed that Muslims were ordered to battle justifiably to lay out harmony, without turning to dread.
The gathering was coordinated by Jamaat-e-Islami Hind, Bihar. Nayyaruzzaman, the territorial leader of the Jamaat, directed the meeting.
He stressed on the obtaining of genuine information on Islam and rehearsing it as was finished by the Prophet's buddies.
বাংলাতে পরুন পোস্টিঃ
হিন্দু গবেষক বলেছেন, মানবতার সমগ্র অস্তিত্ব জুড়ে নবী মুহাম্মদ সবচেয়ে উল্লেখযোগ্য ব্যক্তি
ভারতের একজন বিশিষ্ট হিন্দু গবেষকের মতে।
ইসলাম একটি মহৎ ধর্ম এবং ইসলামের নবী মুহাম্মদ (সম্প্রীতির আগমন), মানবতার সমগ্র অস্তিত্বের সর্বোত্তম ব্যক্তি। একইভাবে তিনি ব্যক্ত করেন যে, ইসলাম শেখার ও বোঝার জন্য নবীর জীবন ও শিক্ষাই হচ্ছে সর্বোত্তম উৎস।
হিন্দু গবেষক, স্বামী লক্ষ্মী শঙ্করাচার্য বলেছেন, "আমরা নবী মুহাম্মদ (সম্প্রীতির আগমন) নিয়ে আলোচনা করছি এবং আমাদের এটি আমাদের কাছে রাখা উচিত যে তিনি সর্বকালের সেরা ব্যক্তি। কারো যদি ইসলামের সাথে পরিচিত হওয়ার ইচ্ছা থাকে, তবে তার উচিত। নবী (সাঃ) এর জীবন এবং তাঁর শিক্ষা দ্বারা ইসলামের উপর রায় দিন।"
বিহার অঞ্চলের রাজধানী পাটনায় অনুষ্ঠিত এক সভায় "সিরাত-উন-নবী" (নবীর জীবন) উপর একটি বক্তৃতা দেওয়ার সময়, স্বামী, যিনি একইভাবে জন একতা মঞ্চের সংগঠক, তিনি বলেছিলেন যে সম্প্রীতি এবং মানবজাতি ইসলাম শিক্ষার কেন্দ্র।
যাইহোক, দুঃখজনকভাবে, মুসলমানদের অধিকাংশই ইসলামিক পাঠ অনুসরণ করে না এবং তারা সবেমাত্র নবী মুহাম্মদের অস্তিত্ব থেকে লাভ করে (সম্প্রীতি আসে)।
মুসলমানদের উপদেশ দিয়ে তিনি উৎসাহিত করেন, "মানবজাতিকে রক্ষা করা এবং রক্ষা করা প্রতিটি মুসলমানের কর্তব্য, এবং নবী তার প্রতিপক্ষকে ক্ষমা করবেন এবং যখন তিনি অন্যদের দ্বারা আঘাতপ্রাপ্ত হন তখন তিনি অধ্যবসায় প্রদর্শন করতেন, এটি ছিল তার নৈতিক শিক্ষা যা ইসলামকে একটি নৈতিক শিক্ষা দিয়েছে। বিশ্বব্যাপী ধর্ম।" তিনি "ফাতহ-আল-মক্কা" (মক্কা বিজয়) এর কাহিনী উল্লেখ করেছিলেন যখন মুসলমানদের দ্বারা যুদ্ধে বন্দী হওয়া সত্ত্বেও ইসলামের শত্রুদের মুক্তি দেওয়া হয়েছিল। জিহাদ সম্পর্কে, তিনি ব্যাখ্যা করেছিলেন যে সৎ হত্যা বা মানসিক নিপীড়নের সাথে এর কোনও সম্পর্ক নেই।
অস্ত্র হাতে নেওয়ার প্রাথমিক অনুমোদন পবিত্র কোরআনের বিরতি 22:39-এ সম্মত হয়েছিল, যা অনুধাবন করে: "এইভাবে সম্মতি দেওয়া হয় (যুদ্ধ চালানোর জন্য) যারা অনুসরণ করেছিল, তাদের লঙ্ঘন করা হয়েছে এই ভিত্তিতে। " পবিত্র কোরআনে আরও বলা হয়েছে: "আল্লাহর জন্য যারা তোমাদের বিরুদ্ধে যুদ্ধ করে তাদের সাথে যুদ্ধ করো, তবে জোর করো না।"
তিনি একইভাবে গ্রহে শান্তি স্থাপনের জন্য ইসলামের উদ্যোগকে অনুমোদন করার জন্য হিন্দু পবিত্র লেখা থেকে ব্যাপকভাবে উল্লেখ করেছেন।
এটা মনে রাখা আকর্ষণীয় যে হিন্দু সাথস্যার প্রথমে ইসলাম এবং তার জিহাদের ধারণা সম্পর্কে অত্যন্ত মৌলিক ছিলেন। তিনি বিশ্বাস করতেন ইসলামকে বিশ্বব্যাপী মানসিক নিপীড়নের প্রধান চালক। ইসলামের নেতিবাচক উপাদান এবং নির্দিষ্ট কিছু মুসলমানদের আচরণ সম্পর্কে তার তদন্তের পরিপ্রেক্ষিতে এই জল্পনা তার মানসিকতায় জন্মেছিল। পরে তিনি "ইসলামিক সন্ত্রাসবাদের ইতিহাস" নামে একটি বইও রচনা করেন। সে যাই হোক না কেন, তার অনন্য উত্স থেকে ইসলামে মনোনিবেশ করতে উত্সাহিত হওয়ার কারণে, স্বামী নবী মুহাম্মদের অস্তিত্ব ব্যতীত অন্য একটি প্রচ্ছদে পবিত্র কোরআন পাঠ করেন (সম্প্রীতি আসে)। তিনি বুঝতে পেরেছিলেন যে তিনি ইসলামকে ভুল বুঝেছেন। তার সংমিশ্রণ সহ্য করার সময় তিনি "ইসলাম - আতঙ্ক ইয়া আদর্শ" (হিন্দিতে) এবং এর ইংরেজি রূপ, "ইসলাম: সন্ত্রাস বা আদর্শ পথ" নামে একটি বইতে এই ধরনের খারাপ উপকরণগুলির প্রতিক্রিয়া তৈরি করেছিলেন।
এই বইয়ে তিনি জিহাদের প্রকৃত গুরুত্ব এবং কেন ইসলাম সম্প্রীতির ধর্ম তা ব্যাখ্যা করেছেন। তিনি অনুমান করেছিলেন যে মুসলমানদের ভয়ের দিকে না গিয়ে, সম্প্রীতি স্থাপনের জন্য ন্যায়সঙ্গতভাবে যুদ্ধ করার নির্দেশ দেওয়া হয়েছিল।
সমাবেশটি জামায়াত-ই-ইসলামী হিন্দ, বিহার দ্বারা সমন্বিত হয়েছিল। বৈঠকের নির্দেশনা দেন জামায়াতের আঞ্চলিক নেতা নায়ারুজ্জামান।
তিনি ইসলাম সম্পর্কে প্রকৃত তথ্য প্রাপ্তির উপর জোর দিয়েছিলেন এবং নবীর সাথীদের দ্বারা এটি সমাপ্ত করার উপর জোর দিয়েছিলেন।
Banglate porun posti/Banglish post:
Hindu gabēṣaka balēchēna, mānabatāra samagra astitba juṛē nabī muhām'mada sabacēẏē ullēkhayōgya byakti
bhāratēra ēkajana biśiṣṭa hindu gabēṣakēra matē.
isalāma ēkaṭi mahaṯ dharma ēbaṁ isalāmēra nabī muhām'mada (samprītira āgamana), mānabatāra samagra astitbēra sarbōttama byakti. Ēka'ibhābē tini byakta karēna yē, isalāma śēkhāra ō bōjhāra jan'ya nabīra jībana ō śikṣā'i hacchē sarbōttama uṯsa.
Hindu gabēṣaka, sbāmī lakṣmī śaṅkarācārya balēchēna, "āmarā nabī muhām'mada (samprītira āgamana) niẏē ālōcanā karachi ēbaṁ āmādēra ēṭi āmādēra kāchē rākhā ucita yē tini sarbakālēra sērā byakti. Kārō yadi isalāmēra sāthē paricita ha'ōẏāra icchā thākē, tabē tāra ucita. Nabī (sāḥ) ēra jībana ēbaṁ tām̐ra śikṣā dbārā isalāmēra upara rāẏa dina."
Bihāra añcalēra rājadhānī pāṭanāẏa anuṣṭhita ēka sabhāẏa"sirāta-una-nabī" (nabīra jībana) upara ēkaṭi baktr̥tā dē'ōẏāra samaẏa, sbāmī, yini ēka'ibhābē jana ēkatā mañcēra saṅgaṭhaka, tini balēchilēna yē samprīti ēbaṁ mānabajāti isalāma śikṣāra kēndra.
Yā'ihōka, duḥkhajanakabhābē, musalamānadēra adhikānśa'i isalāmika pāṭha anusaraṇa karē nā ēbaṁ tārā sabēmātra nabī muhām'madēra astitba thēkē lābha karē (samprīti āsē).
Musalamānadēra upadēśa diẏē tini uṯsāhita karēna, "mānabajātikē rakṣā karā ēbaṁ rakṣā karā pratiṭi musalamānēra kartabya, ēbaṁ nabī tāra pratipakṣakē kṣamā karabēna ēbaṁ yakhana tini an'yadēra dbārā āghātaprāpta hana takhana tini adhyabasāẏa pradarśana karatēna, ēṭi chila tāra naitika śikṣā yā isalāmakē ēkaṭi naitika śikṣā diẏēchē. Biśbabyāpī dharma." Tini"phātaha-āla-makkā" (makkā bijaẏa) ēra kāhinī ullēkha karēchilēna yakhana musalamānadēra dbārā yud'dhē bandī ha'ōẏā sattbē'ō isalāmēra śatrudēra mukti dē'ōẏā haẏēchila. Jihāda samparkē, tini byākhyā karēchilēna yē saṯ hatyā bā mānasika nipīṛanēra sāthē ēra kōna'ō samparka nē'i.
Astra hātē nē'ōẏāra prāthamika anumōdana pabitra kōra'ānēra birati 22:39-Ē sam'mata haẏēchila, yā anudhābana karē: "Ē'ibhābē sam'mati dē'ōẏā haẏa (yud'dha cālānōra jan'ya) yārā anusaraṇa karēchila, tādēra laṅghana karā haẏēchē ē'i bhittitē. " Pabitra kōra'ānē āra'ō balā haẏēchē: "Āllāhara jan'ya yārā tōmādēra birud'dhē yud'dha karē tādēra sāthē yud'dha karō, tabē jōra karō nā."
Tini ēka'ibhābē grahē śānti sthāpanēra jan'ya isalāmēra udyōgakē anumōdana karāra jan'ya hindu pabitra lēkhā thēkē byāpakabhābē ullēkha karēchēna.
Ēṭā manē rākhā ākarṣaṇīẏa yē hindu sāthasyāra prathamē isalāma ēbaṁ tāra jihādēra dhāraṇā samparkē atyanta maulika chilēna. Tini biśbāsa karatēna isalāmakē biśbabyāpī mānasika nipīṛanēra pradhāna cālaka. Isalāmēra nētibācaka upādāna ēbaṁ nirdiṣṭa kichu musalamānadēra ācaraṇa samparkē tāra tadantēra pariprēkṣitē ē'i jalpanā tāra mānasikatāẏa janmēchila. Parē tini"isalāmika santrāsabādēra itihāsa" nāmē ēkaṭi ba'i'ō racanā karēna. Sē yā'i hōka nā kēna, tāra anan'ya utsa thēkē isalāmē manōnibēśa karatē utsāhita ha'ōẏāra kāraṇē, sbāmī nabī muhām'madēra astitba byatīta an'ya ēkaṭi pracchadē pabitra kōra'āna pāṭha karēna (samprīti āsē). Tini bujhatē pērēchilēna yē tini isalāmakē bhula bujhēchēna. Tāra sammiśraṇa sahya karāra samaẏa tini"isalāma - ātaṅka iẏā ādarśa" (hinditē) ēbaṁ ēra inrēji rūpa, "isalāma: Santrāsa bā ādarśa patha" nāmē ēkaṭi ba'itē ē'i dharanēra khārāpa upakaraṇagulira pratikriẏā tairi karēchilēna.
Ē'i ba'iẏē tini jihādēra prakr̥ta gurutba ēbaṁ kēna isalāma samprītira dharma tā byākhyā karēchēna. Tini anumāna karēchilēna yē musalamānadēra bhaẏēra dikē nā giẏē, samprīti sthāpanēra jan'ya n'yāẏasaṅgatabhābē yud'dha karāra nirdēśa dē'ōẏā haẏēchila.
Samābēśaṭi jāmāẏāta-i-isalāmī hinda, bihāra dbārā samanbita haẏēchila. Baiṭhakēra nirdēśanā dēna jāmāẏātēra āñcalika nētā nāẏārujjāmāna.
Tini isalāma samparkē prakr̥ta tathya prāptira upara jōra diẏēchilēna ēbaṁ nabīra sāthīdēra dbārā ēṭi samāpta karāra upara jōra diẏēchilēna.